united arab emirates (BANGLADESHI POST)

দুবাইয়ের ভিসা চেক


আশা করি সবাই ভাল আছেন। আমিও আপনাদের দোয়ায় খুবই ভাল আছি। আজ আপনাদের সাথে শেয়ার করব কিভাবে সত্যি সত্যি দুবায়ের ভিসা চেক করবেন। এ নিয়ে অনেকেই ব্রগ লিখেছেন। আমি তাদের কাছে বিশেষ ভাবে ক্ষমা চেয়ে নিচ্ছি একই ব্লগ রিপোস্ট করার জন্য। আমার কাছে মনে হয়েছে আমার এ ব্লগ থেকে অনেকেই হয়ত বা উপক্রিত হবেন। যদি রিপোস্টের কারনে ব্লগের কোন নিয়ম ভঙ্গ হয় তাহলে আমি আমার এ ব্লগ ডিলিট দিয়ে দিব। অনেক কথা বলে ফেললাম চলুন কাজের কথায় যাই। দুবাইয়ের ভিসা চেক করার জন্য প্রথমেই নিচের লিংক এ ক্লিক করুন।
দুবাইয়ের ভিসা চেক করতে এখানে ক্লিক করুন।
তার পর নিচের মত একটি পেইজ আসবে। তীর দিয়ে দেখানো eNetwasal Services এ ক্লিক করুন।
তার পর চিরে মত একটি পেইজ আসবে। তীর দিয়ে দেখানো Labour Card Infomation এ ক্লিক করুন।
তার পর নিচের চিত্রের মত আরেকটি পেইজ আসবে। তীর দিয়ে দেখানো NO তে ক্লিক করুন তার পর Next এ ক্লিক করুন।
তার পর নিচের চিত্রের মত আরেকটি পেইজ আসবে। প্রয়োজনীয় তথ্য গুলো দিন। মোবাইল নাম্বার না দিলেও হবে।

এবার রেজাল্ট দেখার পালা। তাহলে দেখুন
রেজাল্ট টি প্রিন্ট করে টাকা পকেটে ঢুকান। আমাকে দিতে হবে না।
[বিঃ দ্রঃ একটি ভিসা একবার ই চেক করা যায়]
আমি যে ভিসা টি চেক করেছি ভিসাটি দেখুন।

ভাল লাগলে Say Thanks. সভাই ভাল থাকুন। আল্লাহ হাফেজ।


http://www.mol.gov.ae/english/newindex.aspx

                                                                         Publish - http://techtunes.com.bd/

mondiad

mondiad Native ad

advertica