আপনার ওয়েব সাইটের Google +1 বাটনে ক্লিক নিন যত খুসি তত আর এগিয়ে যান SEO তে [ SEO Part 2 ]

আসসালামুয়ালাইকুম সবাই কেমন আসেন ? আসা করি আল্লাহর অশেষ রহমতে ভালই আছেন । টিউনের টাইটেল দেখে আশা করি ভুজে গেছেন আজকে আপনাদের প্ররিচিত একটি বিষয় Google +1 । Google +1 এর বিষয়ে আপনারা সবাই জানেন তারপর ও বলি এই বাটনটি আপনার সাইট কে পেজ রেঙ্ক বাড়াতে এবং পেজ ইনডিক্স করতে অনেক সাহায্য করে । আগে এই বাটনে ক্লিক এর জন্য microworkers এ জব দেয়া লাগতো $ ০.১০ বিনিময়ে আর আমি আপনাদের যে নিয়ম বলব তা এক দম ফ্রী তাও আবার যত খুসি তত । চলুন তাহলে শুরু করা যাক প্রথমে এই লিংক এ যান তারপর সাইনআপ করে লগইন করুন, লগইন করার পর নিচের মত পেজ আসবে ।

undefined
এবার google বাটনে ক্লিক করুন Coin Earn করার জন্য । তারপর নতুন পেজ আসবে ,
undefined
আপনার Gmail আইডি লগইন রাখুন তারপর সবগুলো বাটনে ক্লিক করুন ।
১৫ টি বাটন এ ক্লিক করলে এই রকম খালি হবে তখন Refresh বাটনে ক্লিক করলে আবার ১৫ টি পাবেন এই ভাবে যত খুসি তত । এবার আপনার সাইট এড করুন এই ভাবে ।
সাইট এড করার জন্য Add Site ক্লিক করুন তারপর নতুন পেজ আসবে ।
এবার সাইটের লিংক এবং ভাল একটা টাইটেল দিবেন কারন এখান থেকে ভিজিটর আসতে পারে CPC ৮ কয়েন ইউজ করেন তাহলে ক্লিক গুলো তাড়াতাড়ি পাবেন খেয়াল রাখবেন এড করার সময় google বাটনে টিক করেদিন তারপর Add Site এ ক্লিক করুন বেস এড হয়ে গেলো আপনার সাইট । এবার কয়েন এড করবো ,
কয়েন এড করান জন্য My Sites এ ক্লিক করুন । তারপর…..
ডান পাশে + এ ক্লিক করুন । তারপর…….
আপনার একাউন্ট বেলেঞ্চ কত আছে সেই হিসাবে যত এড করবেন এখানে দেন এবার Add Coins এ ক্লিক করুন । বেস এই ভাবে এগিয়ে নেন আপনার SEO কে । আশাকরি এই tips টি সবাই ব্যাবহার করবেন আর যারা করেননি তারা একবার করে দেখুন ভাল ফল পাবেন । সবাইকে অসংখ্য ধন্যবাদ আল্লাহ হাফেজ আর মন্তব্য করতে ভুলবেননা । পরের টিউনটি Alexa নিয়ে লিখবো ধোয়া করবেন ।

টিউনটি  প্রকাশিত হয়েছে  :  Bangla Technology Blogging Platform

mondiad

mondiad Native ad

advertica